Monday 14 May 2012

গল্পটির এখানেই সমাপ্তি...

একটি মেয়েকে বারবার ভালবাসার প্রস্তাব দিয়ে, প্রত্যাখ্যাত হয় একটি ছেলে...
মেয়েটি প্রতিবারই বলে, শোন, তোমার এক মাসের বেতন আমার একদিনের হাত খরচ তোমার সাথে সম্পর্ক করব আমি!!! ভাবলে কি করে!?! আমি তোমাকে কখনই ভালবাসতে পারব না করুনা করেও না তাই তুমি ভুলে যাও আমাকে তোমার যোগ্যতা অনুযায়ী কাউকে ভালবাসো!!! আমাকে নয়!! ছেলেটি তারপরেও মেয়েটিকে ভুলতে পারে নাই

...
গল্পটি এখানে শেষ হলেও হতে পারতো কিন্তু . . .

•••
১০ বছর পরে হঠাএকদিন •••
মেয়েটি আর ছেলেটির একদিন এক শপিংমলে দেখা হয়ে গেল
দেখা হবার পর মেয়েটি বলল, "আরে তুমি! কেমন আছ? জানো? আমার বিয়ে হয়ে গেছে! আর আমার স্বামীর বেতন কত জানো! প্রতি মাসে এক লাখ টাকা!!! তুমি কল্পনা করতে পারো? আর আমার স্বামী দেখতেও অনেক স্মার্ট! একেবারে সেইরকম!!! বুঝলে তুমি!?!
আচ্ছা!!! তোমার কপালে কেউ জুটেছে নাকি?
মেয়েটির এমন কথা শুনে ছেলেটির চোখে জল এসে গেল

. . . .
এর কিছু সময় পরেই মেয়েটির স্বামী চলে আসলো তখন মেয়েটি কিছু বলার আগেই ওর স্বামী বলতে লাগলো ছেলেটিকে দেখে,

. . . .
আর স্যার আপনি!! এখানে কি মনে করে!!!
তারপর মেয়েটিকে উদ্দেশ্য করে ওর স্বামী আরো বলতে লাগলো....
উনি আমাদের বস, আর স্যার বর্তমানে যে ২০০ কোটি টাকার প্রোজেক্ট হাতে নিয়েছেন সেটা আমিই স্যারের অধীনে কাজ করছি
আর মজার ব্যাপার কি জানো!!! স্যার একটা মেয়েকে ভালোবাসতো তাই এখনও পর্যন্ত বিয়েই করে নাই মেয়েটা কি লাকি তাই না!!!
কয়জন এমনভাবে ভালবাসতে পারে?গল্পটির এখানেই সমাপ্তি...এটাই সত্যিকারের ভালবাসা...জীবনটা এক অর্থে অনেক বড়
কাউকেই ছোট করে দেখতে নেই
সময়ে এর স্রোতে অনেক কিছু বদলে যেতে পারে


No comments:

Post a Comment